এভারগ্রীণ ফিটনেস ক্লাবের ৪র্থ বর্ষপূর্তি উৎসব আয়োজন

এভারগ্রীণ ফিটনেস ক্লাবের ৪র্থ বর্ষপূর্তি উৎসব আয়োজন

জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:
জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:

প্রকাশিত: ০৯:২৪ ২ অক্টোবর ২০২৪

১ অক্টোবর মঙ্গলবার ৪র্থ বর্ষ পেরিয়া ৫ম বর্ষে পা রাখলো এভারগ্রীণ ফিটনেস ক্লাব, টাঙ্গাইল। ২০২০ সালের ১ অক্টোবর আজকের এই দিনে ক্লাবটি যাত্রা শুরু করে ছিলো।  এভারগ্রীণ ফিটনেস ক্লাব একটি শরীর চর্চা ও ক্রীড়া সংগঠন। ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে গতকাল দিনব্যাপি ক্লাবের পক্ষ থেকে বর্ণিল অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।

সকাল ৭ঃ৩০ মিনিটে সুগন্ধা রেস্টুরেন্ট মিলনায়তনে অনুষ্ঠানমালার শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে ক্লাবের সকল সদস্যের নিয়ে সকালের নাস্তা ও ক্লাবের পরবর্তী কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়।    এরপর রাত ৮ঃ৩০ মিনিটে সুগন্ধা রেস্টুরেন্ট মিলনায়তনে দ্বিতীয় পর্বের  অনুষ্ঠান সূচি কেক কাটা,   র‌্যাফেল ড্র, পুরস্কার বিতরণী, আড্ডা ও নৈশভোজের ঘোষণার মাধ্যমে প্রথম পর্বের অনুষ্ঠানমালার সমাপ্তি ঘোষণা করা হয়।

এ সয়ম উপস্থিত ছিলেন এভারগ্রীণ ফিটনেস ক্লাব টাঙ্গাইল এর সমন্বয়ক সার্বিক সৈয়দ নাজমুল হোসেন, সমন্বয়ক ১ মোঃ নাজমুল হক রুমেল, সমন্বয়ক ২ জাহিদুল ইসলাম,  সমন্বয় প্রোগ্রাম আলহাজ্ব মোঃ মাহবুবুর রহমান খান নাজিম, সমন্বয়ক মানব সম্পদ এনাদি হোসেন খান, সমন্বয়ক অর্থ আরফান আলী, সমন্বয়ক প্রচার মোহাম্মদ  তোফাজ্জল হোসেন, সমন্বয়ক ক্রীড়া আব্দুর রহমান, মো : হরুন-অর রশিদ, সহ ক্লাবের সন্মানিত সদস্য বৃন্দ।

বিজ্ঞাপন