কালিহাতীতে ১৫৬টি দুর্গাপূজা মন্ডপে আনসার সদস্য মোতায়েন

কালিহাতীতে ১৫৬টি দুর্গাপূজা মন্ডপে আনসার সদস্য মোতায়েন

জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:
জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:

প্রকাশিত: ১০:১১ ৮ অক্টোবর ২০২৪

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নিরাপদে উদযাপনের লক্ষ্যে টাঙ্গাইলের কালিহাতীতে পূজা মন্ডপে আনসার ও ভিডিপি সদস্য মোতায়েন করা হয়েছে।
মঙ্গলবার  (৮ অক্টোবর) দুপুরে কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক ব্রিফিংয়ের মাধ্যমে উপজেলার ১৫৬টি পূজা মণ্ডপের নিরাপত্তায় ৯৬৬ জন আনসার ও ভিডিপি সদস্যদের মোতায়েন করা হয়।
ব্রিফিংয়ে আনসার সদস্যদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন, কালিহাতী থানার ওসি মোহাম্মদ আবুল কালাম ভুইঞা ও উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রাশেদা পাড়ভেজ।এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক আব্দুল বাছেদ ও প্রশিক্ষিকা আইরিন আক্তার প্রমুখ।
কালিহাতী উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় সূত্রে জানা গেছে, দুর্গাপূজা মন্ডপের নিরাপত্তা নিশ্চিতে অধিক গুরুত্বপূর্ণ পূজা মন্ডপে ৭ জন করে পুরুষ,২ জন করে মহিলা এছাড়াও  গুরুত্বপূর্ণ ও সাধারণ পূজা মণ্ডপে ৪ জন করে পুরুষ ও ২ জন করে মহিলা মোট ৯৬৬ জন আনসার-ভিডিপি সদস্য মোতায়েন করা হয়েছে।
উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রাশেদা পাড়ভেজ জানান, প্রয়োজনীয় ব্রিফিং ও প্রস্তুতি শেষে উপজেলার ১৫৬টি পূজা মণ্ডপের নিরাপত্তা নিশ্চিতে আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে। সবার সম্মিলিত প্রচেষ্টায় শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও আনন্দমুখর পরিবেশে উদ্‌যাপন করা সম্ভব হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

বিজ্ঞাপন