মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত

মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:
জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:

প্রকাশিত: ১২:৫৯ ১৫ সেপ্টেম্বর ২০২৪

টাঙ্গাইলের মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলন  নিহতদের স্মরণে  বিএনপির আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ৭নং আলোকদিয়া ইউনিয়ন বিএনপির আয়োজনে দিগরবাইদ বাজার মাঠে এক জনসভায় এ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকালে আলোকদিয়া ইউনিয়ন যুবদল ও কৃষক দলের সাবেক সাধারণ সম্পাদক  মো. মোজাফফর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয়  জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট মোহাম্মদ আলী

 

বক্তব্য প্রদান কালে তিনি জানান, আওয়ামী দুঃশাসনের জুলুম নির্যাতন সহ্য করে বিএনপি আন্দোলন সংগ্রামে গত ১৫ বছর মাঠে ছিল। গত ছাত্র আন্দোলনের মধ্য দিয়েই আজ আমরা এ পর্যায়ে পৌনছেছি  গত ১৫ বছরে বিএনপি নেতাকর্মীরা মামলা হামলা সহ্য করেও বিএনপিকে টিকিয়ে রেখেছে। তাই এখন যারা বিএনপির সুবিধা নিতে চায় তারা গত ১৫ বছর আওয়ামী লীগের সাথে মিশে চলেছে।  তারা বিএনপির পাশে ছিলনা। এ তাদের থেকে আমার সজাগ থাকতে হবে। হাসিনা দেশ ছেরে পালিয়েছে। কিন্তু বিদেশের মাটিতে বসে সৈরাচারিনী দেশ নিয়ে সরযন্ত্র করে যাচ্ছে। যার জন্য আমাদেরকে সচেতন থাকতে হবে। আমার নেতা তারেক রহমান সতর্ক করে দিয়ে সকলকে বলেছেন যারা দলের ভিতরে থেকে নানা রকম কুকর্ম করছে তাদের দায়ভার দল নিবেনা।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,  বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মোঃ আনোয়ার হোসেন, উপজেলা বিএনপির সাবেক  সহসভাপতি মোঃ জয়নাল আবেদীন বাবলু,সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির তালুকদার, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল লতিফ পান্না, সাবেক  উপজেলা যুবদলের সাবেক সদস্য সচিব মো. মেহেদী হাসান মিঞ্জু,মধুপুর সরকারি কলেজ শাখা ছাত্র দলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মানিক মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন, মধুপুর উপজেলা যুবদলের সাবেক আহবায়ক এ এম মান্নান, সাবেক সদস্য মো. হাবিবুর রহমান, পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো. মিনহাজুর রহমান নান্নু। এ ছাড়াও পৌর বিএনপি নেতৃবৃন্দ সহ যুবদল, ছাত্রদল, কৃষকদল, মহিলাদল ও অন্যন্য সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


অনুষ্ঠান শেষে সম্প্রতি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত, আহত। সৃষ্ট নিকট  নিহতদের স্মরণে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি মো. তোফাজ্জল হোসেন তোতা।

বিজ্ঞাপন