টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:
জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:

প্রকাশিত: ০২:০৭ ১৪ সেপ্টেম্বর ২০২৪

গোপালগঞ্জে যাওয়ার পথে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানীর উপর আওয়ামী লীগ কর্তৃক হামলার ঘটনার প্রতিবাদ ও ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার নিহতের ঘটনার প্রতিবাদে টাঙ্গাইলে জেলা সেচ্ছাসেবকদল বিক্ষোভ মিছিল করেছে।

শনিবার দুপুরে জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক তারিকুল ইসলাম ঝলক ও সদস্য সচিব সালেহ মোহাম্মদ সাফী ইথেনের নেতৃত্বে বৃষ্টি উপেক্ষা করে শহরের পুরাতন বাসস্ট্যান্ড বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে টাঙ্গাইল কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে পথসভার আয়োজন করা হয়।
এতে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তোফাজ্জল হোসেন জুয়েল, রুবেল মিয়া, জাহিদুর রহমান জাহিদ, রাশেদুল ইসলাম রিমন, সুমন খান, থানা স্বেচ্ছাসেবক দলের জুয়েল, তানভীর হাসান খান রুবেল, মাসুদ রানা, তুষার, শহর স্বেচ্ছাসেবক দলের মামুন খান, সজীব প্রমুখ।
বক্তারা বলেন, খুনিদের আস্তানা বাংলাদেশে থাকবে না, দিদার ভাই কবরে খুনি কেন বাহিরে। গোপালগঞ্জে নিজ বাড়িতে বাবার কবর জিয়ারত করতে যাওয়ার পথে জিলানী ভাইসহ প্রায় ৬০ জন আহত হয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাই।

বিজ্ঞাপন