টাঙ্গাইলে শিক্ষক কর্মচারী ঐক্যজোট ও জোটভুক্ত সংগঠণের উদ্যোগে ত্রি-বার্ষিক প্রতিনিধি সম্মেলন

টাঙ্গাইলে শিক্ষক কর্মচারী ঐক্যজোট ও জোটভুক্ত সংগঠণের উদ্যোগে ত্রি-বার্ষিক প্রতিনিধি সম্মেলন

জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:
জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:

প্রকাশিত: ১০:১৬ ৭ সেপ্টেম্বর ২০২৪

টাঙ্গাইলে শিক্ষক কর্মচারী ঐক্যজোট ও জোটভুক্ত বাকশিস, বাশিস, বামাশিস, ও বাকাশিস’সহ অন্যান্য সংগঠণের জেলা প্রতিনিধিদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় শহরের মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ কলেজ মিলনায়তনে এ সম্মেলনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে শিক্ষক-কর্মচারী ঐক্যজোট ও বাকশিস টাঙ্গাইল জেলা শাখার সভাপতি একে এম আব্দুল আউয়াল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্যজোট এর চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ সেলিম ভূইয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ শিক্ষক সমিতির মহাসচিব মোঃ জাকির হোসেন, বাংলাদেশ মাদ্র্র্রাসা শিক্ষক সমিতির সভাপতি মাওলানা দেলোয়ার হোসেন এবং শিক্ষক প্রতিনিধির পক্ষে বক্তব্য রাখেন রিয়ান রাজা। এছাড়া জেলার সকল স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারীরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, শিক্ষা ক্ষেত্রে সকল বৈষম্য দূরীকরণ করতে হবে, একযোগে চাকুরী জাতীয় করণ করতে হবে, অবসরে বয়সসীমা ৬৫বছর ও শতভাগ উৎসব ভাতা প্রদান করতে হবে, স্কেল অনুযায়ী ৪৫% বাড়ি ভাড়া প্রদান করতে হবে। এটা আমাদের প্রাণের দাবী। প্রধান উপদেষ্টার প্রতি আমাদের আস্থা আছে। আশা করি দাবি পুরনে তিনি আন্তরিক হবেন। সম্মেলনে টাঙ্গাইলের সমন্বয়কেরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন