গ্লোবাল ওয়ার্মিং এর আসল কারণ মৌনি রায়ের হট ইনস্টাগ্রাম রিল।

গ্লোবাল ওয়ার্মিং এর আসল কারণ মৌনি রায়ের হট ইনস্টাগ্রাম রিল।

বিনোদন প্রতিবেদক, মোরনিউজবিডি.কম
বিনোদন প্রতিবেদক, মোরনিউজবিডি.কম

প্রকাশিত: ১০:৪৯ ২ অক্টোবর ২০২৪

ভারতের টেলিভিশন জগতে মৌনি রায় একটি অন্যতম জনপ্রিয় নাম। তার অভিনয় দক্ষতা ছাড়াও, মৌনি রায় তার চিত্তাকর্ষক ফ্যাশন এবং নজরকাড়া চেহারার জন্যও প্রসিদ্ধ। বর্তমানে ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ৩৩.৫ মিলিয়ন, যা তার জনপ্রিয়তা এবং ভক্তদের মধ্যে তাঁর প্রতি ভালোবাসার প্রমাণ। মৌনি তার ইনস্টাগ্রাম রিলে দারুণ ফ্যাশন স্টাইল এবং আত্মবিশ্বাসের সঙ্গে বিভিন্ন লুক উপস্থাপন করেন, যা লাখ লাখ দর্শকের মনোযোগ আকর্ষণ করে।মৌনি রায়ের সেরা ৫টি হট রিল থাকছে আমাদের আজকের প্রতিবেদনে।

 

 

“চিলিং নিয়ার দ্য ওশান”,নামের রিলটি রয়েছে ১ম তালিকায়। যা ২.৭ মিলিয়ন ভিউ অর্জন করেছে। সাদা একটি স্ট্র্যাপলেস টপ এবং সাইড স্লিট স্কার্ট পরে ছিলেন মৌনি,যা তার উৎকৃষ্ট ফ্যাশন সেন্সের পরিচয় দেয়। সমুদ্রের অসাধারণ দৃশ্যের সামনে “C’est si bon” গানটি ব্যবহার করে এই রিলটি বানান তিনি। 
দ্রুতই ভক্তদের মন জয় করে নিয়েছে এটি।

 

 

দ্বিতীয় যে রিলটি ভাইরাল হয়েছে তার ক্যাপশন “হ্যালো মিয়ামি”। এই রিলে মৌনি তার শরীরের নিখুঁত অবয়বকে দারুণভাবে তুলে ধরেছেন। রঙিন ডিপ-নেক বিকিনিতে তিনি আত্মবিশ্বাসের সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়ে আছেন। এই রিলটি ১৩.৫ মিলিয়ন ভিউ পেয়েছে এবং ৮৩৭ হাজার লাইক অর্জন করেছে।  “সো সো হট”মন্তব্য করেছেন দর্শকরা তাকে দেখে।

 


তৃত্বীয় পরবর্তী হট রিলে তার লুক এতটাই আকর্ষণীয় ছিলো যে এটি ২.১ মিলিয়ন ভিউ অর্জন করেছে। মৌনি এখানে একটি গোলাপী হ্যাল্টারনেক টপ এবং উচ্চ-কোমর বিকিনি পরে আছেন,  তার সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছে নীল সাগরের দৃশ্যের পটভূমি এখানে তিনি ব্যাবহার করেছেন আইরিশের জনপ্রিয় গান “ব্লু”। 

 


প্রায় ১.৭ মিলিয়ন ভিউ পাওয়া চর্থ রিলে তিনি পরেছিলেন একটি কাট-আউট ব্যাকলেস কমলা পোশাক। স্টাইলিশ এবং আত্মবিশ্বাসী লুকে ক্যামেরার সামনে হাজির হয়ে সকলের মন কেড়ে নিয়েছেন তিনি। । রিতিমত  রাতের ঘুম হারাম করে দিয়েছে গানের তালে তাঁর হট ফিগারের নাচের ছন্দ।


এবারে মৌনির ৫ম রিলটি “লাভ মাই ফিট অলওয়েজ ডান্সিং” ৪.৮ মিলিয়ন ভিউ পেয়েছে। এখানে তিনি একটি সিজলিং গোলাপী মিনি-ড্রেস পরে শ্যাম্পেনের গ্লাস হাতে নিয়ে নাচছেন। মৌনির হাসিমুখ ভিডিওটিকে প্রাণবন্ত করে তোলে, যা দর্শকদের মনে একটি আলাদা উচ্ছ্বাস তৈরি করেছে।  তাকে ‘বার্বি ডল বেবি গার্ল’ হিসেবে অভিহিত করেছে ভক্তরা।

বিজ্ঞাপন