কুড়িগ্রামে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

কুড়িগ্রামে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম:
জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম:

প্রকাশিত: ০৯:১৭ ২৯ আগস্ট ২০২৪

কুড়িগ্রামে প্রতিযোগীতামূলক পরীক্ষার মাধ্যমে ২৮জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি হিসেবে সনদপত্র ও অর্থপ্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ হলরুমে স্থানীয় ফুল আনটিল লাইট (ফুল) এনজিওর মাধ্যমে অর্থ ও সনদপত্র বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার সাইদা পারভীন।

এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মিজানুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরীফুল ইসলাম, সিনিয়র সাংবাদিক সফি খান, হুমায়ুন কবির সূর্য, ফজলে ইলাহী স্বপন, ফুল এনজিওর নির্বাহী পরিচালক আব্দুল কাদের প্রমুখ। 
অনুষ্ঠানে কুড়িগ্রাম সদর, ফুলবাড়ী ও নাগেশ্বরী উপজেলা থেকে ২৮জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ৫০০টাকা ও সনদপত্র বিতরণ করা হয়।
এসময় নির্বাহী পরিচালক আব্দুল কাদের জানান, ২০২৩ অর্থবছরে আমরা ২৮জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করলাম। ২০২৪ অর্থবছরে আমরা ৯টি উপজেলা থেকে ১ হাজার ১০০জন করে মোট ৯হাজার ৯০০জন শিক্ষার্থীকে তিনটি ক্যাটাগরীতে একবছর যাবৎ অর্থসহায়তা প্রদান করবো। সিঙ্গাপুর ভিত্তিক দাতাসংস্থা প্রবাসজন এতে আর্থিকভাবে সহযোগিতা করছে। 

বিজ্ঞাপন