কুড়িগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতন বৃদ্ধি ও পদােনতির দাবিতে মানববন্ধন

কুড়িগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতন বৃদ্ধি ও পদােনতির দাবিতে মানববন্ধন

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম:
জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম:

প্রকাশিত: ১১:১২ ৩ অক্টোবর ২০২৪

কুড়িগ্রামে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের পদােনতি ও গ্রেড অনুযায়ী বেতন ও সুযােগ-সুবিধা আদায়ের লক্ষ্যে মানববন্ধন করেছে শিক্ষকরা। মানববন্ধনে শিক্ষক প্রতিনিধিসহ শতাধিক সহকারী শিক্ষক ও প্রধান শিক্ষকরা অংশ নেয়।

বৃহস্পতিবার (৩ অক্টােবর) সকালে কুড়িগ্রাম প্রেস ক্লাবের সামনে মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি জমা দেন শিক্ষকরা।
বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমাজ কুড়িগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক মো. রাশেদুল ইসলাম খদকার বলেন, আমরা সরকারের বিপক্ষে নই, আমরা সরকারের উন্নয়ন সহযােগিতা করে সরকারের পাশে থাকতে চাই। সরকারি চাকুরীজীবি হিসাবে আমাদের ন্যায্য দাবী সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড ও প্রধান শিক্ষকদের ৯ম গ্রেডের বেতন ও সুযােগ সুবিধা নিশ্চিত করতে প্রধান উপদষ্টার প্রতি অনুরাধ জানাচ্ছি।
এ সময় উপস্তিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমাজের সভাপতি  আরিফুর রহমান রুবেল, সাধারণ সম্পাদক  রাশেদুল ইসলাম খদকার, জেলা আহবায়ক এহসানুল আলম আনসারি, সহকারী শিক্ষিকা রােকসানা শিরিন, মোছা. সুলতানা পারভীন,  আব্দুল মামিন, রেজাউল ইসলাম, আলমগীর হােসেন, নুর মােহাম্মদ প্রমুখ।

বিজ্ঞাপন