পঞ্চগড়, দেবীগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু

পঞ্চগড়, দেবীগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু

জেলা প্রতিনিধি, পঞ্চগর
জেলা প্রতিনিধি, পঞ্চগর

প্রকাশিত: ১০:২৬ ২৫ সেপ্টেম্বর ২০২৪

দেবীগঞ্জে উপজেলায়  সড়ক দুর্ঘটনায়  সাজিরন বেগম (৭০) নামে এক নারী নিহত খবর পাওয়া গেছে  । এ ঘটনায় সে সময়ে  আরো ২ জন গুরুতর ভাবে  আহত হয়েছে। আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ২টায় পৌরসদরের প্রশিকা মোড় সংলগ্ন এশিয়ান মহাসড়কে সড়ক দুর্ঘটনাটি ঘটেছে। নিহত সাজিরন বেগম দেবীগঞ্জ পৌরসভার পাটোয়ারী পাড়া এলাকার মৃত আবুল হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে সাজিরন বেগম কলেজ পাড়া থেকে পাটোয়ারী পাড়ায় যাচ্ছেলেন, প্রশিকা মোড় সংলগ্ন এশিয়ান হাইওয়ে পার হওয়ার সময় ডোমার থেকে দেবীগঞ্জের দিকে মোটরসাইকেল আরোহী এক দম্পতি । এ সময় কয়েক বার হর্ণ দিলেও সাজিরন বেগম শ্রবণ প্রতিবন্ধী হওয়ায় হঠাৎ করে মোটরসাইকেলের সামনে চলে আসে। এতে গুরুতর আহত হয় সাজিরন বেগম। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

এই ঘটনায় মোটরসাইকেল আরোহী মো. লিটন ইসলাম ও তার সহধর্মিণী ইতি বেগম আহত হয়। তারা বর্তমানে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

নিহত সাজিরন বেগমের নাতি হাসিবুল ইসলাম জানায়, তার দাদী দীর্ঘ দিন ধরে চোখে কম দেখে এবং কানে কম শুনেন।

বিষয়টি নিশ্চিত করে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোয়েল রানা সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যুর জানান, আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে। এখনো পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি।

বিজ্ঞাপন