১০ বছরের ছোট প্রেমিকের সঙ্গে ডেট করছেন কৃতি!

১০ বছরের ছোট প্রেমিকের সঙ্গে ডেট করছেন কৃতি!

অনলাইন ডেস্ক: অভিনেত্রী কৃতি স্যানন

মোরনিউজ ডেস্ক
মোরনিউজ ডেস্ক

প্রকাশিত: ০৬:১৭ ৩০ জুলাই ২০২৪

হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কৃতি স্যানন বয়সে ১০ বছরের ছোট ব্যবসায়ী কবির বাহিয়ার সঙ্গে ডেট করছেন। বর্তমানে গ্রিসের মাইকোনোস দ্বীপে অবকাশ যাপনে রয়েছেন এই নায়িকা। সঙ্গে রয়েছে তার ‘কথিত’ প্রেমিক কবির।

যুক্তরাজ্যের এই ব্যবসায়ী গ্রিসের যেই দ্বীপ থেকে একের পর এক ফটো, স্টোরি শেয়ার করছেন, সেখানে কৃতিও বর্তমানে অবস্থান করছেন। এছাড়াও গোপন ধারণ করা বেশ কিছু ছবিতে তাদের দুজনকে একসঙ্গেও দেখা গেছে।

ভারতীয় ক্রিকেটারদের সাথে বেশ ঘনিষ্ঠ কবির বাহিয়া। বিশেষ করে হার্দিক পান্ডিয়ার সঙ্গে প্রায়ই দেখা মেলে তার। এছাড়া বিশ্বকাপজয়ী তারকা ধোনীর সঙ্গেও রয়েছে এই ব্যবসায়ীর সুন্দর সম্পর্ক। এই ক্রিকেটারের স্ত্রীর পরিচিতদের একজন তিনি।

যে কারণে কৃতির সঙ্গে তার সম্পর্কের যোগসূত্র খুঁজে পাচ্ছেন ভক্ত-সমর্থকেরা। যদিও পুরো বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত মুখে কুলুপ এঁটেছেন এই যুগল। লোকচক্ষুর আড়ালে থেকেই নিজেদের সময়গুলো উপভোগ করার চেষ্টা করছেন দুজন।

ফিল্মিবিট এক প্রতিবেদনে জানিয়েছে, ১৯৯০ সালের ২৭ জুলাই জন্মগ্রহণ করেন কৃতি স্যানন। তার বয়স এখন ৩৪ বছর। অন্যদিকে, ১৯৯৯ সালের ২৪ নভেম্বর জন্মগ্রহণ করেন কবির ভাই। তার বয়স এখন ২৪ বছর। অর্থাৎ কৃতির চেয়ে ১০ বছরের ছোট তার এই প্রেমিক।

কৃতিকে আগামীতে দেখা যাবে ওটিটি প্লার্টফর্মে ‘দো পাত্তি’ সিনেমাতে। এছাড়াও কারিনা কাপুর ও তাবুর সঙ্গে তার সবশেষ সিনেমা ‘ক্রু’ ভালো ব্যবসা করেছে বক্স অফিসে

বিজ্ঞাপন