কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বল তুলতে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বল তুলতে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম:
জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম:

প্রকাশিত: ০১:৫৩ ৭ সেপ্টেম্বর ২০২৪

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বল তুলতে গিয়ে দুধকুমার নদে ডুবে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার সোনাহাট সেতুর নীচে দুধকুমার নদে এ ঘটনা ঘটে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত  (ওসি) রুহুল আমিন ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন।
জানা গেছে, মারা যাওয়া ওই শিক্ষার্থীর নাম সিয়াম (১৩)। সে ভূরুঙ্গামারী ফাযিল মাদ্রাসার সহকারী অধ‍্যাপক (ইংরেজি) হামিদুল ইসলামের ছেলে।
স্থানীয় ও পুলিশ জানায়,শনিবার সকাল ১১ টার দিকে ভূরুঙ্গামারী ফাযিল মাদ্রাসার সহকারী অধ‍্যাপক (ইংরেজি) হামিদুল ইসলামের ছেলে সিয়াম (১৩) ও ভূরুঙ্গামারী মহিলা ডিগ্রি কলেজের সহ. অধ‍্যাপক (ইংরেজি) মাসুদ আল করিমের ছেলে জাহিন (১৩) দুধকুমার নদের পাড়ে দুই বন্ধু ফুটবল খেলতে যায়। খেলার এক পর্যায় তাদের বল নদের পানিতে গিয়ে পড়ে। সেই বল পানি থেকে তুলতে গিয়ে দুজনেই নদের স্রোতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা অনেক চেষ্টার পর জাহিনকে জীবিত অবস্থায় উদ্ধার করলেও সিয়ামকে খোঁজে পাওয়া যায়নি। স্থানীয় ডুবুরি দল প্রায় ৩ ঘন্টা চেষ্টা করে  সিয়ামের মরদেহ উদ্ধার করে। এই মর্মান্তিক ঘটনায় নিহতের পরিবারসহ ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এবিষয়ে  ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত  (ওসি) রুহুল আমিন জানান, পরিবারের কোন ধরণের অভিযোগ না থাকায় শিক্ষার্থীর মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন