বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহ করছেন মানবতার দুর্গ সমাজ কল্যাণ সংগঠন।

বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহ করছেন মানবতার দুর্গ সমাজ কল্যাণ সংগঠন।

জেলা প্রতিনিধি, নেত্রকোণা:
জেলা প্রতিনিধি, নেত্রকোণা:

প্রকাশিত: ০৮:০১ ২৬ আগস্ট ২০২৪

বর্তমান পরিস্থিতিতে ভালো নেই দেশ,ভালো নেই দেশের মানুষ। এই পরিস্থিতিতে  দেশের বানভাসি মানুষের জন্য ইতোমধ্যেই দেশের বিভিন্ন জায়গা সামাজিক ধর্মীয় ও রাজনৈতিক সংগঠন সাহায্য করে যাচ্ছে।
তারই ধারাবাহিকতায় নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার স্বনামধন্য সামাজিক সংগঠন মানবতার দুর্গ সমাজ কল্যাণ সংগঠন বিভিন্ন স্কুল কলেজ থেকে আর্থিক তহবিল সংগ্রহ করছে। 

সংগঠন এর সভাপতি মোঃ আশিকুর রহমানের পরিচালনায় একঝাক তরুণ স্বেচ্ছাসেবক’ নিয়ে  কলমাকান্দার বিভিন্ন স্কুল কলেজে তাহবিল সংগ্রহ কার্যক্রম পরিচালিত হচ্ছে ৷
সংগঠনের সদস্যদের মধ্যে রয়েছেন সাধারণ সম্পাদক সোহেল রানা শাকিম,কোষাধ্যক্ষ খন্দকার মাহফুজ সাইফুল্লাহ,শুভ,নাজমুল,জয়,ইমরান,আরিফ,আল আমিন, সজীব তালুকদার সহ আরো অনেকেই।

সংগঠনের সভাপতি মো: আশিকুর রহমান  বলেন , আর্ত মানবতার কল্যাণে আমাদের সংগঠন সব সময় নিরলস ভাবে কাজ করে সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা অব্যাহত রেখেছে। আমরা দু-একদিনের ভিতরেই যারা বন্যা দূর্গতদের জন্য কিছু আর্থিক সহযোগিতা পাঠাবো। আমাদের সংগঠনের একটি টিম সরাসরি বন্যা কবলিত এলাকায় অবস্থান করছেন। তাদের কাছে আমরা আমাদের সংগৃহীত মোট অনুদানের টাকাটা পৌঁছে দিব ইনশাল্লাহ ৷ এ সময় তিনি সকলের কাছে দোয়া এবং বন্যার্তদের সহযোগিতায় দল মত ধর্ম বর্ণ নির্বিশেষে সবার যথাসম্ভব অংশগ্রহণ কামনা করেন

বিজ্ঞাপন