কুড়িগ্রামে প্রধান শিক্ষকের অপসারণ ও বিচারের দাবিতে মানববন্ধন

কুড়িগ্রামে প্রধান শিক্ষকের অপসারণ ও বিচারের দাবিতে মানববন্ধন

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম:
জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম:

প্রকাশিত: ১১:৩৩ ১৫ অক্টোবর ২০২৪

কুড়িগ্রামের রাজারহাটের চায়না বাজার এলাকার সরকার বাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামানের নিয়োগ বাণিজ্যসহ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে তার অপসারণ ও বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে উপজেলার  চায়না বাজার এলাকায় বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত এ মানববন্ধনে অংশ নেন বিদ্যালয়ের শত অভিভাবক,শিক্ষার্থী, এলাকাবাসী ও জনপ্রতিনিধিরা।


এতে বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষার্থীর অভিভাবক রফিকুল ইসলাম,খরকু রহমান,বিদ্যালয়ের জমিদাতা নিতেন চন্দ্র রায়,ঘড়িয়াল ডাঙা যুবদলের ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, ছাত্রদলের সভাপতি রাকিবুল হাসান প্রমুখ।
এসময় বক্তারা দুর্নীতিবাজ প্রধান শিক্ষক আসাদুজ্জামান প্রতিষ্ঠানের সভাপতি ও আ’লীগ নেতা আবুল কাসেমের সহযোগিতায় ল্যাব এসিসটেন্ট,আয়া ও সুইপার পদে মোটা অংকের টাকার বিনিময়ে নিয়োগ প্রদানসহ বিদ্যালয়ের গরিব শিক্ষার্থীদের বিভিন্ন ফিস উচ্চহারে নিয়মবহির্ভূতভাবে নেয়ার নিন্দা জানান। পরে
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও কাছে  স্মারকলিপি প্রদান করেন।
এ বিষয়ে সরকার বাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান বলেন, অন্য এলাকা থেকে লোকজন এনে আমার বিরুদ্ধে মানববন্ধন করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

বিজ্ঞাপন