চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের চেষ্টা

চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের চেষ্টা

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম:
জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম:

প্রকাশিত: ০৮:৪৭ ৩ সেপ্টেম্বর ২০২৪

কুড়িগ্রামের চিলমারীতে মো: জেলাল (৪০) নামে এক রাজ মিস্ত্রির বিরুদ্ধে চকলেটের লোভ দেখিয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এবিষয়ে ভুক্তভোগী পরিবার থানায় অভিযোগ করেছেন। গত রোববার (১ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার থানাহাট ইউনিয়নের  মজাইডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে শিশুটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

থানাহাট ইউনিয়নের ৩ নং ওয়াডের ইউপি সদস্য মো: জসিম উদ্দিন বলেন, আমি ঘটনাটি শুনে তাৎক্ষণিক শিশুটিকে হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছি।
এ ঘটনায় শিশুটির মা চিলমারী মডেল থানায় বাদী হয়ে  অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সুত্রে জানাগেছে, মজাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর ওই শিক্ষার্থী স্কুল মাঠে খেলা-ধুলা করছিলেন। এ সময় অভিযুক্ত জেলাল  শিশুটিকে বিস্কুট ও চকলেটের লোভ দেখিয়ে তার বাড়ীতে নিয়ে ধর্ষণ চেষ্টা করে। এ সময় গোপনাঙ্গে রক্তপাত হলে শিশুটি আত্মচিৎকার করতে থাকলে জেলাল পালিয়ে যান। পরে শিশুটি বাড়ীতে গিয়ে মাকে জানালে তাকে দ্রুত চিলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।  
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএর  আবাসিক চিকিৎসক কর্মকর্তা আবু রায়হান বলেন, ‘প্রাথমিকভাবে মনে হয়েছে, শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। বর্তমানে শিশুটি শারীরিক ভাবে সুস্থ রয়েছেন।’
এ ব্যাপারে অভিযুক্ত জেলালের মুঠোফোনে যোগাযোগ করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। তবে তার বড় ভাই স্কুল শিক্ষক নজরুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, ঘটনাটি সাজানো। পরিকল্পিতভাবে আমাদেরকে  হেয়প্রতিপন্ন করা হচ্ছে।
চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি)  প্রাণ কৃষ্ণ দেবনাথ অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

বিজ্ঞাপন