পাবনায় নিহত দুই শিক্ষার্থীর পরিবারকে শিমুল বিশ্বাসের আর্থিক সহায়তা

পাবনায় নিহত দুই শিক্ষার্থীর পরিবারকে শিমুল বিশ্বাসের আর্থিক সহায়তা

জেলা প্রতিনিধি, পাবনা:
জেলা প্রতিনিধি, পাবনা:

প্রকাশিত: ১২:৪০ ৩০ আগস্ট ২০২৪

পাবনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত দুই শিক্ষার্থীর বাড়ি পরিদর্শন ও তাদের আর্থিক সহায়তা প্রদান করেছেন বিএনপি চেয়ারপারসনের বিশেষ সরকারি অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস।

শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে নিহত দুই শিক্ষার্থী মাহবুব হাসান নিলয় ও জাহিদুল ইসলাম জাহিদের বাড়ি পরিদর্শনে যান শিমুল বিশ্বাস।

পরিদর্শনকালে তিনি বলেন, 'এই স্বৈরাচার ফ্যাসিবাদী সরকারে পতন ঘটাতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী ও সাধারণ মানুষের অবদান ভুলবার নয়। আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদেরকে মনে রাখবে এই দেশ। এই শিক্ষার্থীদের হাত ধরেই একটি সোনার বাংলা গড়ে উঠবে।'

পরে নেতাকর্মীদের নিয়ে চেয়ারপার্সনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস নিজ তহবিল থেকে নিহত পরিবারের সদস্যদের কাছে আর্থিক সহায়তা প্রদান করেন এবং পাশে থাকার আশ্বাস দেন।

এ সময় জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাস্টার, আলহাজ্ব তৌফিক হাবিব, এ কে এম মুসা, রেহানুল ইসলাম বুলাল, সাবেক দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন পাবনার সমন্বকদের মধ্যে ফাহাদ, মিনহাজ, সৈকত সহ অনেকে উপস্থিত ছিলেন। 
 

বিজ্ঞাপন