ফোন করে নিয়ে হত্যা করা হয় হিজবুল্লাহ কমান্ডারকে

ফোন করে নিয়ে হত্যা করা হয় হিজবুল্লাহ কমান্ডারকে

স্টাফ করেসপন্ডেন্ট, মোরনিউজবিডি.কম
স্টাফ করেসপন্ডেন্ট, মোরনিউজবিডি.কম

প্রকাশিত: ০৭:২৮ ১৮ আগস্ট ২০২৪

ইসরালি আক্ষেপে যুদ্ধয় গত ৩১ জুলাই নেতা হন লেবাননের সশ কাউন্সিল হিজব কমান্ডার কমান্ডার সুখার ফুয়াদ। ইস্রায়েল দিবসে লক্ষ্য বৈরুতের একটি ভবনে তাকে আক্ষেপনাস্ত্র ছুড়েফদার রায়েল।

যুক্তরাষ্ট্রের সংবাদ মাধ্যমে ওয়ালস্ট্রিট জার্নাল প্ল্যান, সুকান্ডের শিকারের আগে একটি ফোন কল পান ফুয়াদ। ফোন করে তাকে আবাসিক ভবন সপ্তম তলায় বলা হয়। সেখানে যাওয়ার পরই ভবনটি আক্ষেপণাস্ত্রে হানে।

হিজব কাউন্সিলর এক পরিচালক সংবাদ মাধ্যমের লেখক, “ফোনকল করে ফুয়াদ সুখকে সপ্তম নেওয়া হয়। আশপাশে আরও আরও ভবন ছিল। ফলে (উপরের তলায়) নিয়ে যাওয়া তাকে সহজে লক্ষ্য করা। ফোনকলটি সম্ভবত এমনটি পাসপোর্ট থেকে যোগাযোগের লক্ষ্য হিজব নেটওয়ার্ক ব্যবস্থায় অভ্যন্তরীণ ব্যবস্থায় যোগ দিতে পারে।

ইসরায়েল কোকিল নিরাপত্তা ব্যবস্থা প্রশাসন ফারিয়াদকে সমর্থক নিয়ে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করছে। তাদের বিশ্বাস, ইসরায়েল হিজব পুলিশ পার্তা নজরদারি ব্যবস্থা ব্যবস্থা করতে সক্ষম হয়েছিল।
ফুয়াদ সুখকে পরস্পর হিজব ইসরায়েলের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার অনুমতি দেয়।

গত বছর ৭ অক্টোবর হামাস ও রায়েলের মধ্যে যুদ্ধ শুরু হয়। যোগাযোগ যোগ দেয় হিজব। যদিও ইসরায়েলজব সন্ত্রাসের মধ্যে বাধা ছিল। কিন্তু ৩১ পুলিশ পুলিশ বৈরুতে গত অনুসরণ কমান্ডার ফুয়াদ সুখকে টানতে পারে। হিজব পুলিশ এখন প্রশ্ন ইসরায়েল সীমানা করেছে। এ কারণে তাদের শাস্তি পেতে হবে।

বিজ্ঞাপন