ওয়াবদুল কাদেরের সাথে ঘনিষ্ট সম্পর্ক, মুখ খুললেন নায়িকা!

ওয়াবদুল কাদেরের সাথে ঘনিষ্ট সম্পর্ক, মুখ খুললেন নায়িকা!

স্টাফ করেসপন্ডেন্ট, মোরনিউজবিডি.কম
স্টাফ করেসপন্ডেন্ট, মোরনিউজবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৪ ৪ সেপ্টেম্বর ২০২৪

আলোচিত চিত্র নায়িকা জাহারা মিতু। একটি প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে পা রাখেন তিনি। তারপর উপস্থাপনা হয়ে চলচ্চিত্রে অভিনয় করেছেন। তাকে নিয়ে আলোচনাও কম হয় নাই। বিশেষ করে মন্ত্রীর সঙ্গে সখ্যতা নিয়ে প্রশ্ন উঠেছে।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়মিত ঘুম পাড়িয়ে আসতেন চিত্রনায়িকা জাহারা মিতু দেশের একটি পত্রিকার ডিজিটাল মাধ্যমের এমন খবরকে অস্বীকার করেছেন এই উঠতি অভিনয়শিল্পী। বিষয়টি নজরে এসেছে এই নায়িকার। এক ফেসবুক পোস্টে জাহারা মিতু বলেন, ডিজিটাল যুগে সবকিছুর রেকর্ড থাকে। আমার বাসা থেকে বের হওয়ার সিসিটিভি ফুটেজ যেমন থাকবে, আমি কোথাও গেলে সেটারও রেকর্ড থাকবে। কললিস্টেরও রেকর্ড থাকে। এসব বুঝেশুনে নিউজ করতে হয়।
এই চিত্রনায়িকা বলেন, দেশের সর্বোচ্চ একজন মন্ত্রীকে প্রতিদিন ঘুম পাড়ানোর নিউজ কোনো মেয়াদোত্তীর্ণ সবজি সেবনের ফলেই লেখা যায়।

তিনি বলেন এর থেকে হাস্যকর নিউজ আমি বাপের জন্মে দেখিনি। সত্যিই দেখিনি। এতো হেসেছি আমি নিজে, মানুষ আর কতোটুকু হাসবে। কোনো সোর্স নেই, আমার বক্তব্য নেই, কোনো প্রমাণ নেই আর আমার নাম ডিরেক্ট লিখে দিলেন। এটিকে ভিউ বাণিজ্য উল্লেখ করে বলেন, একজন রাজনৈতিক ব্যক্তির নামে ভিউ বলে, ভিউ বাণিজ্যে এতোটা নিচে নামলেন। একটাবার ভাবলেন না, মেয়েটা আসলেই কোনোদিন ওই ভাইয়ের সাথে একা দেখা করেছে কিনা? খবর নিয়ে দেখেন ভাইয়েরা। এটুক একটু বের করেন প্লিজ।

তবে ওবায়দুল কাদেরের সঙ্গে জাহারা মিতুর সখ্যতা ছিল এটা সকলেই জানেন। তার সিনেমায় মহরতে হাজির হয়েছিলেন কাদের। তারপর বইমেলায় ব্যস্ততা সত্ত্বেও ওবায়দুল কাদের নায়িকার কবিতার বইয়ের মোড়ক উন্মোচন করতে যান। ওই ভিডিও সংবাদে এমনটাই বলা হয়েছে- একই সঙ্গে দেখানো হয়েছে কিছু চিত্র।

বিজ্ঞাপন