গোপন বিয়ের গুঞ্জন! যা বললেন অভিনেত্রী তানিয়া বৃষ্টি

গোপন বিয়ের গুঞ্জন! যা বললেন অভিনেত্রী তানিয়া বৃষ্টি

স্টাফ করেসপন্ডেন্ট, মোরনিউজবিডি.কম
স্টাফ করেসপন্ডেন্ট, মোরনিউজবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৯ ১ সেপ্টেম্বর ২০২৪

বর্তমান সময়ের ব্যস্ততম অভিনয়শিল্পী তানিয়া বৃষ্টি। দীর্ঘদিন ধরেই একজন অভিনেতার সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল তার। মাঝে অবশ্য কিছুদিন গুঞ্জন থেকেও দূরে ছিলেন এ অভিনয়শিল্পী। প্রেমের গুঞ্জন সাময়িক সময়ের জন্য দূরে থাকলেও পরবর্তী সময় চাউর হয় বিয়ের কথা।

এ কারণে নতুন করে আলোচনা-সমালোচনা শুরু হয়। ইন্ডাস্ট্রিরই একজন সহশিল্পীর সঙ্গে সেই প্রেম ও বিয়ের গুঞ্জন নিয়ে সামাজিকমাধ্যমসহ নানা মাধ্যমে বিভিন্ন ধরনের চর্চা হতে থাকে। তবে এ ব্যাপারে কখনো সরাসরি কথা বলতে দেখা যায়নি অভিনেত্রী তানিয়া বৃষ্টিকে।

গতকাল দেশের একটি সংবাদমাধ্যমকে তানিয়া বৃষ্টি বলেন, অনেকে অনেক কিছুই লিখে থাকে। তবে কাকে নিয়ে কোন গুঞ্জন, সেটা জানা প্রয়োজন? এখন কার কথা বলা হচ্ছে, তা বুঝতে পারছি না। এরপরই সামাজিকমাধ্যমে তানিয়া বৃষ্টির পোস্ট ঘিরে অভিনেতা আরশ খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের কথা উল্লেখ করা হয়। এমনকি বিয়ের গুঞ্জন নিয়েও জানতে চাওয়া হয়। জবাবে এ অভিনেত্রী বলেন, আমাদের মধ্যে প্রেম বা সম্পর্ক- এ ধরনের কিছু না। শুরু থেকেই একসঙ্গে অনেক নাটকে কাজ করেছি। এ জন্য অনেকেই নানা ধরনের কথা বলে থাকেন। তবে এখন আর আগের মতো একসঙ্গে কাজ করছি না। সেই ফ্রেন্ডশিপ আর নেই।

বিজ্ঞাপন