আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক

আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক

স্টাফ করেসপন্ডেন্ট, মোরনিউজবিডি.কম
স্টাফ করেসপন্ডেন্ট, মোরনিউজবিডি.কম

প্রকাশিত: ১২:১১ ২৯ জুলাই ২০২৪

আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে বসছেন শিক্ষামন্ত্রী, সর্বজনীন পেনশন স্কিম বাতিলের দাবিতে আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী বৈঠকে বসেছেন বলে জানা গেছে।

সোমবার (২৯ জুলাই) বিকেল ৪টার দিকে শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হচ্ছে।

শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের সাংবাদিকদের জানিয়েছেন, সোমবার বিকেল ৪টায় শিক্ষামন্ত্রী বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠকে বসবেন।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার বিকেলে শিক্ষামন্ত্রীর সঙ্গে শিক্ষকেরা সভায় বসবেন।

সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রাখার ঘোষণা শিক্ষক সমিতি ফেডারেশনের ১ জুলাই থেকে ক্লাস-পরীক্ষা বন্ধ করে কর্মবিরতিতে যান দেশের ৩৯টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকেরা। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের ডাকে এ কর্মসূচি পালন করে আসছেন তারা। এর আগে এ ইস্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে শিক্ষকদের বৈঠক অনুষ্ঠিত হয়। ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক ব্যর্থ হওয়ার পর সোমবার শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী শিক্ষকদের সঙ্গে বৈঠকে বসছেন।

বিজ্ঞাপন