জন্মদিনে শেখ হাসিনার ছবিতে জুতা নিক্ষেপ, ভিডিও ভাইরাল

জন্মদিনে শেখ হাসিনার ছবিতে জুতা নিক্ষেপ, ভিডিও ভাইরাল

স্টাফ করেসপন্ডেন্ট, মোরনিউজবিডি.কম
স্টাফ করেসপন্ডেন্ট, মোরনিউজবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৯ ২৯ সেপ্টেম্বর ২০২৪

৭৮তম জন্মদিন উপলক্ষে সাবেক স্বৈরাচার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিতে জুতা নিক্ষেপর গণ প্রতিযোগিতার আয়োজন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। গতকাল বিকেল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার পাদদেশে ‘জুলাই গণহত্যা বিচার নিশ্চিত পরিষদ’ ব্যানারে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ইতিমধ্যে এই জুতা নিক্ষেপের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সরেজমিন ঘুরে দেখা যায়, জুতা নিক্ষেপের প্রতিযোগিতায় ১০ মিটার দূর থেকে জুতা নিক্ষেপ করে শেখ হাসিনার কুশপুত্তলিকায় লাগাতে পারলে তার জন্য একটি ফ্রি মোজোর ব্যবস্থা করা হয়। শিক্ষার্থীদের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের আশপাশের এলাকা থেকেও অনেক সাধারণ মানুষ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

জাবির পাশাপাশি ঢাবিতেও শেখ হাসিনার ৭৮তম জন্মদিন উপলক্ষে তার ছবি টাঙিয়ে সেখানে অভিনব কায়দায় জুতা নিক্ষেপ কর্মসূচি পালন করেছে বিশ্ববিদ্যালয়ের একদল শিক্ষার্থী। শনিবার বেলা সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে টিসএসসি এলাকার সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের পিছনে মেট্রোরেলের পিলারে শেখ হাসিনার ছবি-সংবলিত ব্যানার টানিয়ে জুতা মারার এ প্রতিযোগিতা আয়োজন করা হয়। 

বিজ্ঞাপন