চিকিৎসকের অবহেলায় মিনিস্টার মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক শিমুলের মৃত্যু

চিকিৎসকের অবহেলায় মিনিস্টার মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক শিমুলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, মোরনিউজবিডি
নিজস্ব প্রতিবেদক, মোরনিউজবিডি

প্রকাশিত: ০৬:৪২ ২১ আগস্ট ২০২৪

মিনিস্টার মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক মোঃ শামসুদ্দোহা শিমুল ২০ এ আগষ্ট রাত আনুমানিক ১২:৩০ মিনিটে গ্রিনরোডস্হ ঢাকার কমফোর্ট হাসপাতালে  ইন্তেকাল করেছেন। জানা গেছে, তিনি নাকে সেফটি প্লাস্টিক সার্জারি করতে গিয়ে চিকিৎসকের অবহেলার কারণে মৃত্যু বরণ করেন। 
তার অকাল মৃত্যুতে চুয়াডাঙ্গা সহ সারাদেশে ও পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

কর্পোরেট ব্যক্তিত্ব সামসুদ্দোহা শিমুল দেশের স্বনামধন্য বিভিন্ন প্রতিষ্ঠানে সুনামের সাথে দীর্ঘদিন কাজ করে আসছেন ,মরহুমের মৃত্যুতে মিনিস্টার মাইওয়ান গ্রুপ এবং তার সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব এম এ রাজ্জাক খান রাজ সিআইপি ও ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা তনু সহ মিনিস্টার মাইওয়ান পরিবার গভীর শোক প্রকাশ করেন ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং মহান আল্লাহ পাকের কাছে প্রার্থনা করেছেন যেন তিনি মরহুমের সকল গুনাহ মাফ করে তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন।
শামসুদ্দোহা শিমুল চুয়াডাঙ্গার একটি সম্ভ্রান্ত মুসলিম 
পরিবারে জন্মগ্রহণ করেন এবং কর্মজীবনে অত্যন্ত সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন। তার অকালপ্রয়াণে দেশের ব্যবসায়ী সমাজেও শোকের ছায়া নেমে এসেছে। 
পরিবারের সদস্যরা জানিয়েছেন, মরহুমের জানাজার নামাজ এবং দাফনের সময়সূচি পরে জানানো হবে। 
এই শোকের সময়ে আমরা মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি এবং আল্লাহ তা’আলার কাছে দোয়া করছি যেন তিনি তাদের এই শোক সহ্য করার তাওফিক দান করেন। আমিন

বিজ্ঞাপন