নিজাম হাজারীর পিএস হত্যা মামলায় কারাগারে

নিজাম হাজারীর পিএস হত্যা মামলায় কারাগারে

ছবি সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, মোরনিউজবিডি
নিজস্ব প্রতিবেদক, মোরনিউজবিডি

প্রকাশিত: ১১:৪২ ১৩ আগস্ট ২০২৪

ফেনীর সদ্য সাবেক সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর ব্যক্তিগত সহকারী (পিএস) মো. ফরিদ মানিককে কারাগারে পাঠিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আদালত। মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে ফেনীর মহিপাল এলাকার এক যুবককে হত্যা মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া এলাকার বাসিন্দা মো. ফরিদ মানিক। তিনি ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর ব্যক্তিগত সহকারী হিসেবে ফেনীতে নানা অপকর্ম করে এলাকায় আলোচিত।

আখাউড়া থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন জানান, সোমবার (১২ আগস্ট) দুপুর ১২টার দিকে আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতে যাওয়ার চেষ্টাকালে মো. ফরিদ মানিককে আটকে দেওয়া হয়। পরে সেখান থেকে সন্ধ্যা ৭টায় ফরিদ মানিককে আখাউড়া থানার পুলিশ হেফাজতে নেওয়া হয়। সেই সময় ফেনী সদর থানা থেকে খবর আসে তার বিরুদ্ধে হত্যা মামলা রয়েছে। সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হলো।
ফেনী সদর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ মুহাম্মদ রুহুল আমীন জানান, ফেনীর সদর উপজেলার মহিপাল নামক এলাকার মো. সবুজ মিয়াকে হত্যার ঘটনায় গতকাল সোমবার রাতে ৬৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। আর সেই মামলার আসামি মো. ফরিদ উদ্দিন মানিক।

বিজ্ঞাপন