শ্রীপুরে নির্মম নির্যাতনের শিকার নারীসহ মুদি ব্যবসায়ী

শ্রীপুরে নির্মম নির্যাতনের শিকার নারীসহ মুদি ব্যবসায়ী

উপজেলা প্রতিনিধি, শ্রীপুর (গাজীপুর):
উপজেলা প্রতিনিধি, শ্রীপুর (গাজীপুর):

প্রকাশিত: ০১:২৩ ১৫ সেপ্টেম্বর ২০২৪

গাজীপুরের শ্রীপুরে নির্মম নির্যাতন ও মারধরের শিকার হয়েছেন মুদি ব্যবসায়ী ও তাঁর স্ত্রী। পৌর এলাকার কেওয়া বাজারের ব্যবসায়ী মোঃ হাসিম (৪৮) ও তার স্ত্রী মরিয়ম (৪৫) গুরুতর আহত হয়েছেন।

অভিযোগ উঠেছে, স্থানীয় আব্দুস সাত্তার এর ছেলে সোলেমান এর নেতৃত্বে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার ইছব আলী ও তার ছেলে রুবেল,রোমান,হৃদয় একত্রিত হয়ে ব্যবসায়ী ও তাঁর স্ত্রীকে কুপিয়ে হত্যা করার চেষ্টা করলে প্রাণপণে বেঁচে যান। অভিযুক্তরা সকলেই সোলেমান এর বাড়ির ভাড়াটিয়া। গত ১০ সেপ্টেম্বর সন্ধ্যায় দোকান থেকে বাসায় ফেরার পথে বাড়ির সামনে যাওয়া মাত্রই পরিকল্পিত ভাবে এ অতর্কিত হামলা চালানোর অভিযোগ করেন মৃত আঃ মান্নান এর ছেলে মোঃ হাসিম। এবিষয়ে শ্রীপুর মডেল থানায় অভিযুক্তদের নাম উল্লেখ করে একটি অভিযোগ পত্র দাখিল করা হয়েছে।
স্থানীয়রা জানান, হাসিম ও তার স্ত্রী দোকান থেকে ফেরার পথে অতর্কিত হামলা চালানো হয়। এসময় হাসিমের মাথায় কুপিয়ে জখম করে পালিয়ে যান। তার স্ত্রী মরিয়ম ও মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। এতে দুজনেরই মাথায় অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় মাটিতে পড়ে যায়। গুরুতর অবস্থায় স্থানীয় লোকজনের সহায়তায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
এবিষয়ে তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন মুদি ব্যবসায়ী হাসিম ও তার পরিবার।
শ্রীপুর মডেল থানার ওসি জয়নাল আবেদীন সাংবাদিকদের জানান,আমি সবেমাত্র যোগদান করেছি, অভিযোগের সত্যতা নিশ্চিত হয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন