আই কিউ এ সি'র নতুন পরিচালক ড. নাজিমুদ্দিন

আই কিউ এ সি'র নতুন পরিচালক ড. নাজিমুদ্দিন

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া
জেলা প্রতিনিধি, কুষ্টিয়া

প্রকাশিত: ০১:৫৪ ২২ অক্টোবর ২০২৪

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আই কিউ এ সি) নতুন পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন আল ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহাম্মাদ নাজিমুদ্দিন। পুনরাদেশ না দেয়া পর্যন্ত উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ তাকে এ পদে নিয়োগদান করেন।

মঙ্গলবার (২২ অক্টোবর) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য নিশ্চিত করা হয়।আদেশ সূত্রে জানা যায়, আই কিউ এ সি'র পরিচালক হিসেবে আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডলের স্থলাভিষিক্ত হয়েছেন আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহাম্মাদ নাজিমুদ্দিন। এ দায়িত্ব পালনের জন্য তিনি নিয়ম অনুযায়ী সুযোগ সুবিধা পাবেন।

দায়িত্বের বিষয়ে নবনিযুক্ত অধ্যাপক ড. নাজিমুদ্দিন বলেন, "আমি নিয়োগপত্র পাওয়ার পর দায়িত্ব গ্রহণ করেছি।বিশ্ববিদ্যালয় এর মিশন-ভিশনের আলোকে বিশ্ববিদ্যালয় পরিবারের সবার সহযোগিতা নিয়ে অর্পিত দায়িত পালনের চেষ্টা করবো। এ কাজে সকলের পরামর্শ ও সহযোগিতা কাম্য।"

প্রসঙ্গত, দীর্ঘদিন একান্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে আই, কিউ, এ.সি'র পরিচালক হিসেবে দায়িত্ব পালন করায় অধ্যাপক ড. শাহজাহান মন্ডল-কে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করা হলো।

বিজ্ঞাপন