ইবিতে শাখা ছাত্রদলের সাবেক ও বর্তমানদের মিলনমেলা

ইবিতে শাখা ছাত্রদলের সাবেক ও বর্তমানদের মিলনমেলা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মিলনমেলা ঘটেছে শাখা ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দের। এসময় তাদের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০২ অক্টোবর) বেলা সাড়ে ১২ টার দিকে  বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্নারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় ছাত্রদলের নেতৃবৃন্দ সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

সভায় শাখা ছাত্রদলের সাবেক সভাপতি মির্জা ওয়ালিদ হাসান শিপন, সাবেক আহ্বায়ক এস এম মিজানুর রহমান, সাবেক সভাপতি সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, সাবেক সভাপতি ওমর ফারুক, বর্তমান শাখা ছাত্রদলের আহবায়ক সাহেদ আহম্মেদ, যুগ্ম-আহবায়ক আনোয়ার পারভেজ ও সদস্য সচিব মাসুদ রুমী মিথুনসহ সংগঠনটির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় শাখা ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ মেধার ভিত্তিতে আবাসিক হলে সিট বরাদ্দ, লেজুড়বৃত্তিক রাজনীতি প্রভাবমুক্ত, শিক্ষার্থীবান্ধব ক্যাম্পাসের আশা পোষণ করেন।

সভায় নেতৃবৃন্দ বলেন, "জুলাই-আগস্টে ছাত্র জনতার এক রক্তক্ষয়ী গণ অভ্যুত্থানের মধ্য দিয়ে দেশে পুনরায় বিজয় অর্জিত হয়েছে। স্বৈরাচারের পতনের পর সকলে স্বাধীনভাবে নিজের মত প্রকাশ করতে পারছে। একই ভাবে ভবিষ্যতে যাতে আর কখনো এমন স্বৈরাচারের সৃষ্টি না হয় সেই দিকে নজর রাখতে হবে। ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রদল শিক্ষার্থীদের পক্ষে সব সময় স্বোচ্চার। ছাত্রদল পূর্বে যেমন শিক্ষার্থীদের নিয়ে এক সাথে কাজ করেছে বর্তমানেও একইভাবে কাজ করবে।

এর আগে শাখা ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ শহীদ জিয়াউর রহমান কর্তৃক স্থাপিত বিশ্ববিদ্যালয়ের  ভিত্তিপ্রস্তরে পুষ্পস্তবক অর্পণ করে দোয়া ও মোনাজাত করেন।

বিজ্ঞাপন